Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Avijit Adak

Abstract Romance Others

2  

Avijit Adak

Abstract Romance Others

ভাবনা

ভাবনা

1 min
336



যাবো আমি বিকেলে ঘুরতে 

দেখা হবে তোমার সাথে ।

হাতে হাত ধরে ঘুরবো 

আর সাথে গল্প করবো ।

থাকবে গরম চায়ের চুমুক 

আর সাথে তোমার হাসিমুখ ।

হবে চোখে চোখে ভাব আর আড়ি 

তোমার সঙ্গে দেবো পাড়ি ।

মনে করি গোপাল হবো

এক বাসনার কথা কইবো

প্রথমটা তেই তিন চাইবো

বুঝবে না কখন হাজার লব.....

জানি এ বাসনার হবে না শেষ.... 

এখন তোমায় ঘিরে শুধু অসীম আবেশ।

কবে হবে স্বপ্ন পূরণ 

মধুর আবেশে পাবো আলিঙ্গন।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract