STORYMIRROR

Pinky Das

Abstract

4  

Pinky Das

Abstract

একটা দিন

একটা দিন

1 min
233


আমি একটা দিন চাই

আলােয় আলােয় ভরা।

আমি একটা রাত চাই

অন্ধকার ছাড়া।

আমি একটা ফুল চাই

সুন্দর সুবাস ভরা।

আর একটা ভালাে বন্ধু চাই

সবার চেয়ে সেরা।


Rate this content
Log in

More bengali poem from Pinky Das

Similar bengali poem from Abstract