Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Classics

2  

AYAN DEY

Classics

বদলে গেছো

বদলে গেছো

1 min
492


তুমি নাকি আজকাল খরচাপাতির হিসাব ,

ট্রামে বাসে ঘামের গন্ধ ছেড়ে উবেরের সুবিধে -

এসব বুঝতে শিখেছো ?

অল্প করে নাকি ভালোবাসার ক্লাস করছো ?

সাংসারিক মানুষদের কাছে টিউশন নিচ্ছো ?

বেশ অন্যরকম হয়েছো তবে !

তুমি নাকি আজকাল বইটই পড়ো না ?

কি নিউজ ফিড না কিসব নিয়ে মেতে থাকো ?

সেদিন টিনটিন খুঁজে গেছে তোমায় ।

তুমি নাকি মেয়েদের তারিফ করতে শিখেছো ?

ইনফর্ম্যাল ছেলেটা আজ নাকি ফর্ম্যালিটি শিখছে ?

তুমি মানুষটাই বদলে গেছো ।


Rate this content
Log in

Similar bengali poem from Classics