Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Madhuri Sahana

Fantasy Others

3  

Madhuri Sahana

Fantasy Others

অবিচ্ছিন্ন

অবিচ্ছিন্ন

1 min
250


এক অবিচ্ছিন্ন সকাল ; 

বাতাসে শীত শীত তাতে কুয়াশা নেই ।

শিশুদের কলকল খেলা শিশুর মতই ।।

নগর জেগেছে নতুন সংখ্যায় 

বছরকে অভ্যর্থনা জানাতে ।

কেউ নিয়েছে চা'য়ের পেয়ালা , কেউ তাতে মদিরা ঢেলেছে ।।

ঘোর কেটে স্বপ্নের ইমারত,

গভীর ঘুমের অবচেতনে ।

কিছু ঘোর সেঁটে আছে নাছোড় পেয়ালায় ।।

বুট জুতো মচ্ মচ্ , চটি জোড়া ফট্ ফট্ , 

খালি পায়ে হেঁটে ।

টুপি পরা মাথা , গামছা জড়ানো মাথা 

যে যার মতো খুটে ।।

আমি দেখি ধরণীর দৈনিকে, 

ঋতুরি পরিবর্তন শুধু ।

জগত একই আছে শোক তাপ সুখে ।


Rate this content
Log in

Similar bengali poem from Fantasy