Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Md Bakibillah

Abstract

5.0  

Md Bakibillah

Abstract

আরাধ্য ::

আরাধ্য ::

1 min
456


তোমাকে কল্পনা করে আমি

সাজিয়েছি বেদি মনের গহীনে ।

তোমার কীর্তনে, প্রচারে, প্রসারে

কাটিয়েছেন জীবন যারা,

শুনেছি তাদের কাছে 

তোমার অমোঘ বাণী যত ----


তুমি নিষ্ঠাবান, সত্যবাদী এবং 

করুণাময়ীর প্রশংসাকারী

আর দুর্বৃত্ত কিংবা ব্যভিচারী যারা,

তাদের ধ্বংসকারী --!

তাই সদা সংশয়ে থাকি,

কি জানি আমি কারো 

অনিষ্টের কারণ নাকি ?


আমি ব্যভিচারী নই, শঠতাকে হীন মানি,

তোমার আরাধনায় মগ্নময়, 

তোমার সাক্ষাৎ প্রতীক্ষায় রই -


দিলে নাকো দেখা তুমি মোরে একবারও ---

বলে লোকে, দিয়েছো দেখা তুমি 

অন্য কারো কারো --।


ক্ষতি নেই না দিলে দেখা মোরে, 

শুধু প্রার্থণা এই

তোমার করুণা হতে যেন

এ মানব জীবন বঞ্চিত না হয় ---


Rate this content
Log in