Avijit Roy

Inspirational

2  

Avijit Roy

Inspirational

আন্দোলন

আন্দোলন

1 min
553


ভ্রূণ হতে শিশু অস্ফূট নয়নে

চেয়েছে বিশ্ব মাঝে,

ভ্রুণ হত্যার প্রতিযোগিতায়,

স্বপ্ন কি তার সাজে?

তবু শিশু তুমি বাঁচো,

আশীর্বাদ রইল তোমার ভালে।

গড়ে তোল সবে মিলে ভ্রুনো তন্ত্র,

তোমার আন্দোলনে রক্তাক্ত হোক, ভাগ্য নিয়ন্ত্রণ একনায়কতন্ত্র।


Rate this content
Log in