Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Kaustav Roy

Abstract Fantasy

3  

Kaustav Roy

Abstract Fantasy

আমার মায়ের জন্য

আমার মায়ের জন্য

1 min
12.3K


আমার মায়ের জন্য আমি একটু স্বাচ্ছন্দ্যের খোঁজে বেড়িয়েছিলাম।

তখন শেষ বর্ষার কালো মেঘ

তেঁতুল গাছের মাথায় ঘন হয়ে আছে।অনেকটা পথ পেরিয়ে এলাম তিরাসমানির চরে।

সেখানে মানুষের ভাগ্য নিয়ে খেলা করেন ঈশ্বর।

তারপর নানা চোখধাঁধানো জিনিস দেখে আর সেখান থেকে ফিরে যেতে পারি নি।


মায়ের জন্য স্বাচ্ছন্দ কিনতে গিয়েআমি কখন যেন নিজের ভালো লাগা,

আর নিজের আনন্দের চাদরে জড়িয়ে নিয়েছি নিজেকে।এখন মাঝে মাঝে শুধু স্বপ্নে দেখতে পাই

আমার মায়ের ঘরের দেওয়ালের কোনে কোনেমায়ের চিবুকের তলায় ,চোখের নীচেসেদিনের শেষ বর্ষার মেঘের মতো

আঁধার বাসা বেঁধে আছে।

আর মুক্তোর মতো জল টলমল করছে তার গালে।


তখন সব তোলপাড় করে মায়ের কাছে ফিরে যেতে,খুব ইচ্ছে হয়।


খুব ইচ্ছে হয়।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract