Siddhartha Singha

Abstract

3  

Siddhartha Singha

Abstract

তার পর

তার পর

1 min
464


নিকষ কালো অন্ধকার। 

--- তার পর কী? 

অন্ধকার। 

--- তার পর? 

তার পরেও অন্ধকার। 

--- তার পরে?

তার পরে আরও অন্ধকার। 

--- আরে বাবা, তার পরে কী?

তার পরেও তো অন্ধকার, ঘুটঘুুটে অন্ধকার।

--- সেই অন্ধকারের পরে কী?


সেটা আর জানা যায়নি। 

জানার জন্য যারা গিয়েছিল

তারা আর ফিরে আসেনি।



Rate this content
Log in