আরিয়ানা ইচ্ছা

Romance Tragedy Others

3  

আরিয়ানা ইচ্ছা

Romance Tragedy Others

অনাকাঙ্ক্ষিত ঘটনা

অনাকাঙ্ক্ষিত ঘটনা

2 mins
294



সকালের সংবাদটা নিয়ে এখনো চিন্তিত প্রিয়।

পড়ার সাথে সাথেই তখন নিজ মনে আওরাচ্ছিলো "না এইটা কিছুতেই হতে পারেনা"। তখন থেকেই তার মনে যে কি চলছে তার নিজেরই মনে আসছেনা। 

প্রিয় ইন্জিনিয়ারিং পড়া শেষ করে একটা চাকরিতে ঢুকেছে। তার বাবা,মা,ভাই, বোন সবাই আছে তবে তারা গ্রামে থাকে।

মাঝে মাঝে প্রিয় যেয়ে দেখা করে আসে। 

আজ সকালে নিউজপেপার পড়তে গিয়েই একটা সংবাদ চোখে পড়ে আর অবিশ্বাস্য মনে হয়। 

সেই তখন থেকেই যেনো একটা ভ্রমের ভেতর আছে।

নিয়মিত সংবাদ পড়ে সে। অফিসের কাজে ব্যস্ত থাকায় তার টিভিতে খুব একটা খবর দেখা বা শোনা হয়না।

তবে সকাল সকাল উঠে খবরের কাগজটা নিয়ে হেডলাইন গুলো স্ক্রল করতে ভুলেনা।

এইটা তার রোজকার রুটিনে পরিনত হয়েছে।

আজ ছিল সাপ্তাহিক ছুটি। তাই হেড লাইন ছাড়াও পুরোটাই দেখা হচ্ছিলো। এভাবেই হঠাৎ চোখ পড়ে অনাকাঙ্ক্ষিত এক সংবাদে। 

প্রিয়র একটা মনের মানুষ ছিলো। যাকে অনেক বেশী ভালোবাসতো সে, তবে সময় মতো চাকরি না পাওয়ায় তাকে ছেড়ে অন্য কারো সাথে তার বিয়ে হয়ে যায়। 

তবে প্রিয় তার কোনো দোষ দেইনি, সব কিছুই ভাগ্যের ব্যাপার বলেই মেনে নিয়েছে। যদিও মনে অন্য কারো জন্য জায়গা তৈরি হয়নি। 

এভাবেই কেটে যাচ্ছিলো তার দিনকাল। কিন্তু হঠাৎ করে আজ একটা দূর্ঘটনার সংবাদ তার কিছু মাথায় আসছেনা। 

সংবাদে ছাপা হয়েছে তার প্রিয়তমার যার সাথে বিয়ে হয়েছিলো তার আজ এক্সিডেন্ট হয়েছে আর তাতে মৃত্যু হয়েছে।

প্রিয় এমনটা কিছুতেই চাইনি। যার জন্যে আজও অনেক রাত পর্যন্ত শান্তিতে ঘুমাতে পারেনা তার মজ্ঞল চাই সে। চাই সবসময় সুখে থাক।

তবে আজ কেনো এরকম একটা ঘটনা ঘটলো!

তাকে যে পাশে থাকা লাগবে এমন অবস্থায়। কিভাবে যাবে ভেবে ভেবে পাইনা।

অনেক ভেবেও বিকেল বেলা বের হলো তার ঠিকানায়। প্রথমে তার বাবার বাড়ি গেলো কাউকে না পেয়ে ঠিকানা নিয়ে তার শশুর বাড়ি গেলো। 

দেখলো তাকে দেখে চেনায় যাচ্ছেনা আর। চেহারার মাঝে আগের আর দুরন্তপনায় নেই। দেখে লাগছে এক বয়স্ক মহিলা। তার দিকে ফিরেও চাইনি। এক ধ্যানে সবার মাঝখানে সাদা শাড়ি পরে বসে রয়েছে।


আর এক মুহূর্ত সেখানে থাকতে পারলোনা। এক বুক ব্যথা বিয়ে বের হয়ে আসলো সেই বাড়ি থেকে......

কারন এই দৃশ্য যে তার কল্পনাতীত



Rate this content
Log in

Similar bengali story from Romance