Sipra Debnath

Abstract Action Fantasy

2  

Sipra Debnath

Abstract Action Fantasy

১০.০৬.২০২১

১০.০৬.২০২১

1 min
149


সারাদিনে কিছুই লেখা হয়নি। ইচ্ছা করেই লেখিনি। শরীর এবং মনের ওপর দিয়ে খুব চাপ যাচ্ছিল।রেস্ট নেওয়া জরুরি ছিল।কিছুদিন ধরেই পেটে একটা অচেনা অসহ্য যন্ত্রণা। চিনচিনে ব্যথা। "কাব্য ধারা সাহিত্য-সংস্কৃতি প্রাঙ্গণ"

এটা আমার নিজের তৈরি একটি Literary group. চলতি বছরের ফেব্রুয়ারি মাসে তৈরি। ইদানিং ভালো রেসপন্স পাচ্ছি। গত চার দিন ধরে দৈনিক সম্মাননা প্রদান করা হচ্ছে। এর আগে টপ টেন কন্ট্রিবিউটর সম্মাননা দেওয়া হয়েছে। এতদিন সব কাজ একাই করতাম।কদিন হলো

বাংলাদেশ থেকে একটি ছেলে আমাকে হেল্প করছো।

 "অরুণ আলো শিশু সাহিত্য" পত্রিকা থেকে তাদের বাৎসরিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানিয়েছে। চলতি বছরের মার্চ মাসে "বিশ্ব মানব ধর্ম বিকাশ পরিষদ"আয়োজিত তাদের বাৎসরিক অনুষ্ঠানে 

 গিয়েছিলাম প্রধান অতিথি হয়ে। খুব সুন্দর অনুষ্ঠান ছিল।

 এবং তাদের আতিথেয়তায় আমাকে মুগ্ধ করেছিল। "পদক্ষেপ পত্রিকা* থেকেও অতিথি হিসেবে আমন্ত্রণ জানিয়েছে। তাছাড়া মে মাসের 16 তারিখ দুটো সাহিত্য সাংস্কৃতিক অনুষ্ঠান ক্যানসেল হয়েছে প্যানডেমিকের জন্য সেখানেও আমন্ত্রিত ছিলাম। 

বর্তমানে " Voice Literary Cultural Organization*

শারদীয়া সংখ্যার কাজ চলছে। সম্পাদনার দায়িত্ব খুব চাপের। তবে চ্যালেঞ্জিং। কাজের দক্ষতার ওপর নির্ভর করে পত্রিকার মান কতটা ভালো হবে। প্রতিদিন লেখা জমা পড়ছে। দেখতে দেখতে পুজো চলে আসবে। কিন্তু পরিস্থিতি কেমন থাকবে সেটাই ব্যাপার।

আজ রাজদার উপন্যাসের কাজ করা হয়নি। কাল নিশ্চয়ই বকা খেতে হবে। ভালো কাজ করলে সবাই ভালো বলে না, বেশিরভাগই ঈর্ষা করে। বেশ ক্লান্ত লাগছে।

একটু ঘুমানোর চেষ্টা করি । 


Rate this content
Log in

Similar bengali story from Abstract