AJITESH NAG

Abstract

4  

AJITESH NAG

Abstract

উদ্যান বিষয়ক

উদ্যান বিষয়ক

1 min
303


আমার বাগানে এখন অন্য ফুল ফোটে।

অন্য কোন শীত বরফ সরবরাহ করে। 

অনেক মেহনত খুঁজে পাবে সামান্য মাটি খুঁড়লেই। 

আমার বুড়ো কোদাল এখন বারান্দায় বিশ্রামরত।

দশটা আঙুলও যে বুড়ো হতে চায়; তবু -  

আমার বাগানে এখন বসন্তের আধিপত্য, 

সম্প্রতি চৌহদ্দিতে সাইনবোর্ড লাগিয়েছি - 

‘এখানে প্রশংসার প্রবেশ নিষেধ’।


Rate this content
Log in