Paromita Mukherjee

Abstract Others

3  

Paromita Mukherjee

Abstract Others

উদ্গম

উদ্গম

1 min
170


পড়ন্ত বেলায় যে রোদ টুকু

একা অপেক্ষারত থাকে

তার আলোতে আমি ফ্ল্যাশব্যাক দেখি রোজ-------

শৈশব থেকে আজ পর্যন্ত এই রূপান্তর

আমাকে গড়তে শেখায় আগামী ভোর,

যেখানে সকালের মূর্ছনায় থাকবে সারেঙ্গীর সুর আর মিঠে নূপুরের কিংকিনি মাতিয়ে রাখবে সারাদিন।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract