HIMABANTA DUTTA

Romance Fantasy Inspirational

3  

HIMABANTA DUTTA

Romance Fantasy Inspirational

তোমার মত

তোমার মত

1 min
194


কোনো এক নির্জন দ্বীপে

অসহায় দীর্ঘশ্বাস হয়ে যদি ফিরতে পারো, 

নিঃসঙ্গতার দিব্যি, 

তোমার মত ভালো কেউ বাসেনি। 


স্বপ্নের অগোচরে মায়াবী অন্ধকারের অতলে

তলিয়ে যাওয়ার মূহুর্তে যদি, 

একমুঠো জোনাকি হয়ে ফিরতে পারো, 

ধ্রুবতারার দিব্যি, 

তোমার মত পথপ্রদর্শক কেউ আসেনি। 


ভাঙনের শেষে বন্যায় ভেসে যাওয়ার

গন্তব্যহীন বিভীষিকাময় পথের কোনো প্রান্তে, 

যদি পরিত্যক্ত কুঁড়েঘর হয়ে ফিরতে পারো, 

রাজপ্রাসাদের দিব্যি, 

তোমার মত শান্তির আশ্রয় কেউ কখনও দেয়নি। 


Rate this content
Log in