Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Joy Mondal

Romance Others

3  

Joy Mondal

Romance Others

তোমাকে দিলাম

তোমাকে দিলাম

1 min
204



প্রথমেই বলি,কথাগুলো বানানো নয় 

ভাষাগুলো এলো নিজের মন থেকে ।

বলি তাহলে,যেগুলো তোমাকে নিয়ে ভেবেছি;

এ বৃষ্টি আমি তোমাকে দিলাম।

কথাটা বোধহয় শুনেছ না, কোনো ছবির ক্যাপশনে?

তাহলে অন্যকিছু বলি।

এ সৃষ্টি আমি তোমাকে দিলাম,আমার ভাবনা,আমার কবিতা,আমার প্রবন্ধ ,

আমার যতো সব আনকোরা লাইন ,

আমি তোমাকেই দিলাম।

আমার দৃষ্টিটা ও আমি তোমাকেই দিলাম,যে দৃষ্টিতে তুমি কোনো সাধারন মেয়ে নও ,

স্বর্গের এক অপরূপ নারী।

সামান্য কালো কাজল আর কালো চুলের বাহার তোমাকে অনন্যা করে তোলে। 

প্রশংসায় হয়তো অল্প কিছুই বললাম,


Rate this content
Log in

Similar bengali poem from Romance