Joy Mondal

Inspirational Others Children

3  

Joy Mondal

Inspirational Others Children

স্বপ্ন

স্বপ্ন

1 min
268


পেন ছড়ানো মেঝের গায়ে,

অগোছালো খাতা

সৃষ্টি আমার হরেরকম

রঙ ভরানো পাতা।

খেলার ছলে আঁকতে বসি;

আরকিছু নয় ছুতো

স্বপ্নপুরীর গল্পগুলো সত্যি যদি হতো!!

রঙ তুলিতে জীবন বাঁধা বিচিত্র জীবনটাই,

সত্যি বলতে আমি একটা লেখক হতে চাই।


Rate this content
Log in