Chandrima Chatterjee

Abstract Inspirational

3  

Chandrima Chatterjee

Abstract Inspirational

সম্পর্ক

সম্পর্ক

1 min
172


সম্পর্ক এলোমেলো হচ্ছে অতঃপরে,

জীবন যুদ্ধে দৌড়ে নয়।

ভাসছে স্রোতে মানব সরোবরে।

কত প্রাণ আনছে বান,

কেবল তাহার দরকারে,

দাঁড়িপাল্লায় মাপছে টাকা,

হিসাবের রোজকারে।

মাঝে মাঝে মনে হয় ,

চলে যাই ইতিহাসের ওই প্রান্তে।

ধরণীর দীর্ঘায়ু প্রকৃতির কাছে জানতে।

কবে হবে এই চরম অরাজকতার শেষ?

বাঁধবো নতুন সম্পর্ক

কাটবে গো দিন বেশ।


    


Rate this content
Log in