Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Anirban Das

Romance

0.2  

Anirban Das

Romance

স্কুলের সাথী

স্কুলের সাথী

1 min
529


মনে আছে ?

টিফিনের আড্ডায় তোর চুরি মিষ্টির কথা...

মনে আছে তু্ই আকাশের সাথে -

আমি মেঘের সাথে ?

মনে আছে ?

তোর তখন ঊনিশ, আমার একুশ হবে !


নদীর সাথে বয়ে যাওয়া স্কুলের জীবন

আজও কাঁদায় আমাকে,

মনের পাতায় স্বপ্নের ভেলায় রোজ ভাসি...


তোর সাথে আমার আড়ি !


চল আবার শুরু করি ,

তু্ই ক্লাস 6, আমি ক্লাস 9...


Rate this content
Log in