Prankrishna Ghosh

Classics

3  

Prankrishna Ghosh

Classics

সহিষ্ণুতা

সহিষ্ণুতা

1 min
670


সেরে ওঠার সময় মা এর কাছে বন্ধক রাখি রাগ।

আবহমানের সম্পর্কে শীতঘুম দেখা দিলে,

ইচ্ছে করে নিজহাতে কন্ট্রোল করি পারদের ওঠানামা।

সহনশীলতায় ঘাম জমলে গতিপথ পিচ্ছিল হয়ে পড়ে।

গন্তব্যে পৌঁছনোর আগেই ফের আগুন নেমে আসে শরীরে। 

আজ যে ফুল ফোটে, কাল সে ধরে রাখে মাধুর্য; সেরে উঠবো বলে। 


Rate this content
Log in

Similar bengali poem from Classics