Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Tirthankar Maitra

Romance Fantasy

3  

Tirthankar Maitra

Romance Fantasy

সেই কাকটি

সেই কাকটি

1 min
53



সেই কাকটি কে খুঁজি, কেবল খুঁজে বেড়াই,

যে আমার সকালগুলি কে চিহ্নিত করতো!

আকাশের গায়ে খুলে দিত এক গোপন দেরাজ ---

আর অভিজ্ঞান থেকে জালনা দরজা গুলো

চোখ মেলে তাকাতো তখন,

তখন স্বপ্নের করিডোর ধরে শুধু হ্রেষাধ্বনি ;

 দীর্ঘক্ষন শুধু ভেসে যাওয়া--- ভেসে যাওয়া---

আর এখন আমার স্ববিরোধ একাকিত্বে,

তার ডানার অন্ধকার ঘীরে যে বসতি,

তারা সব জবরদখলকারী! 

প্রতিদিন তাদের আপ্যায়ন পর্বে

যে তেষ্টাটা ঘুরঘুর করে, তার জন্য এক জলসত্র,

 কোন এক নাম না-জানা প্লাটফর্মে

 একাকী দাঁড়িয়ে থাকে আজও। 


Rate this content
Log in

Similar bengali poem from Romance