Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Tirthankar Maitra

Abstract Romance

3  

Tirthankar Maitra

Abstract Romance

সোনালী ঈগল

সোনালী ঈগল

1 min
161



তোমার এই ওয়ার্কশপে রয়েছে কত কিছুই না! 

স্বপ্নে ডোবা ব্যালকনি একটা,ঝাউবনের পেলি নিয়ে,

দরজায় পড়ে থাকা হাজারও এস এম এস-এ 

রঙিন সবাই রুমাল ওড়া,ডগার আরও ম্যাটলিপ্ যে;

ঠিক পেয়ে যাও হাইওয়ে প্রকল্পের নক্সা সবাই।


তোমার এ-ই নজির হীন বিস্ময়ের বাক্সটাতে

অথচ ছিল না কোনো ক্যাম্পস বা ক্যালকুলা, 

থাকতো পড়ে খালি সেটি,যদি না একটা রূপালী পালক

তোমারই এ-ই উসকো-খুসকো ডাইরির দুপায়ে ভাঁজে

পরাতো ম্যাপেল পাতা, ঝরনা রঙিন পাথর---

রঙচটা গুলতানিকেই খোরপোশ দিয়ে যেতে

যদিনা ঘাড় ঘুরাইত,রূপকথা থেকে সোনালী ঈগল! 

       


Rate this content
Log in