Bimal Roy

Abstract

0.7  

Bimal Roy

Abstract

সাম্য

সাম্য

1 min
9.8K


বাঘে গরু একসাথে জল খায় সায়রে

ইঁদুর বিড়াল ছানা লুকোচুরি খেলে ঘরে।

সাপে আর নেউলে খায় ভাগাভাগি করে,

শেয়াল কুকুর মিলে থাকে গলাগলি করে।

ব্যাঙের নাচুনি দেখি সাপের মাথার প'রে।


আদা আর কাঁচকলায় রাধে বুড়ি তরকারি,

ডানে বাঁয়ে মিলে মিশে ভাজা খায় রকমারি,

চোর পুলিশ একসাথে খেলা করে মজাদারি।

পৃথিবীটা বদলেছে পালিয়েছে হটকারী।

সাম্যের ছায়াপথে দুষ্টের কানভারি।।


Rate this content
Log in