রাঙা রঙ
রাঙা রঙ
রঙ লেগেছে ঐ দেখো পলাশ কৃষ্ণচূড়ায়।
রঙ লেগেছে গাছের কচি পাতায় পাতায়।
চারপাশে ফুল ফুটেছে রাশি রাশি।
প্রকৃতিতে আজ কত আনন্দের হাসি।
তাইতো রঙ মাখাতে এসেছে হোলি।
সবাই এসো আজ মনের দরজা খুলি।
বসন্ত এসেছে যে!
আমাদের মাঝে যে।
রঙ লেগেছে ঐ দেখো পলাশ কৃষ্ণচূড়ায়।
রঙ লেগেছে গাছের কচি পাতায় পাতায়।
চারপাশে ফুল ফুটেছে রাশি রাশি।
প্রকৃতিতে আজ কত আনন্দের হাসি।
তাইতো রঙ মাখাতে এসেছে হোলি।
সবাই এসো আজ মনের দরজা খুলি।
বসন্ত এসেছে যে!
আমাদের মাঝে যে।