KAJOL MANDAL

Romance

3  

KAJOL MANDAL

Romance

নশ্বর মন

নশ্বর মন

1 min
221


দিনের ক্লান্ত আলো ফুরিয়ে এলে

সব ক্লান্ত পাখিরা নীড়ে ফিরে এলে 

দিনের ব্যস্ত শব্দরা থেমে   এলে

চারপাশে নরম অন্ধকার নেমে এলে

জোনাকীরা  উড়ে উড়ে  এলে

এই চরাচর     শান্ত হয়ে   এলে

স্মৃতিরা মিলায় মহাশূন্যে হারায়।


Rate this content
Log in