KAJOL MANDAL

Inspirational Others

3.3  

KAJOL MANDAL

Inspirational Others

মা

মা

1 min
228


এই বিশ্বকে চিনলাম

বিশ্বের রূপ দেখলাম।

এই বিশ্বকে জানলাম

কত আনন্দ পেলাম।

সবই তোমার জন্যে মা

ধন্য আমি জন্মে মা।


Rate this content
Log in