Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

KAJOL MANDAL

Abstract Others

4  

KAJOL MANDAL

Abstract Others

স্বাধীনতা কথা

স্বাধীনতা কথা

1 min
351


গাড়ীর শব্দে ঘুম ভাঙে ভুলুর।

অবশ্য গাড়ীর শব্দেই ও

ঘুমাই।

ও থাকে ফুটপাতের পাশে।

এক হোটেলে ।ওখানে রাত পাহারা দেয়।

কাজও করে ওখানে ।

পড়াশুনা ?সময় কোথায়।একটা স্কুলে নাম লেখা আছে এই।

আজ সকাল থেকে পাড়ায় গান হচ্ছে।পতাকা তুলবে হর্তা কর্তারা।

সেখানে গেলে ভুলুদার পায় চকোলেট।আর কেক।

ও শুনেছে এটাই নাকি স্বাধীনতা দিবস ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract