Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

KAJOL MANDAL

Abstract Classics Fantasy

3  

KAJOL MANDAL

Abstract Classics Fantasy

সন্ধ্যা তুমি

সন্ধ্যা তুমি

1 min
48


এক সময় রঙীন গোধূলি ফুরায়।

মুছে যায় দিনের শেষ আলোটুকু।

চারপাশে নামে ধূসর অন্ধকার।

এখানে ওখানে ফোটে শান্ত সন্ধ্যামণি।

জোনাকীরা জ্বলে সব ঝিক্ মিক্।

ঐ দূর আকাশে তারারা চিক্ মিক্।

এটা এক গাঁয়ের পুকুর পাড়।

সারাদিনের ব্যস্ততা গেছে মুছে।

চারপাশ এখন শান্ত ক্লান্ত।

ঝিঁ-ঝিঁ-ডাকে নির্জনতার এক সুর।

রাত পাখিরা আড়মোরা দিচ্ছে আলতো।

সব মিলিয়ে এখন নরম--

এক সোনালী সন্ধ্যা।


 


Rate this content
Log in

Similar bengali poem from Abstract