Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sayandipa সায়নদীপা

Abstract Romance

2  

Sayandipa সায়নদীপা

Abstract Romance

প্রতিশ্রুতির দিনে...

প্রতিশ্রুতির দিনে...

1 min
462


বৃষ্টির প্রাবল্যে ধুয়ে যাচ্ছে শহর। 

ঋতুটা বড্ড খামখেয়ালি,

অগুনতি মানুষের নিঃশ্বাসের শব্দে

হারাচ্ছে স্পন্দন হৃদয়ের ভাটিয়ালি।

শকটের ভীড়ে আরও শকট চাপে

যান্ত্রিকতায় দম বন্ধ,

কংক্রিটের ভীড়ে হারানো সময়

নোনা ধরা প্রাচীন গন্ধ। 

বছরের রেকর্ড শ্রাবণ বেনামে লেখে

আজ এক প্রতিশ্রুতির গল্প,

দুইটি হৃদয় আজ আবার মেশে

অনুপাত নয় অল্প।

বছর আগে একটি হৃদয় 

ডুবেছিল হতাশার নিকোটিনে,

অপেক্ষার প্রতিশ্রুতিতে দ্বিতীয়টি

ছুটেছিল সময়ের গ্যালোপিনে।

আজ আবার দুইটি হৃদয় মেশে

অবিকল চেনা ছন্দে,

আবেগ মিশুক আবেগের বুকে

ভালোবাসার ভালো মন্দে।


Rate this content
Log in