STORYMIRROR

Sayandipa সায়নদীপা

Abstract Romance Fantasy

3  

Sayandipa সায়নদীপা

Abstract Romance Fantasy

একটা দিন আসবে

একটা দিন আসবে

1 min
544


একটা দিন আসবে যেদিন

ঠিক হয়ে যাবে সব।

পথভোলা পরিযায়ী পাখি 

ঠিক ফিরে যাবে ঘরে।

উন্মত্ত ঢেউয়ে আছড়ে পড়া

ঝিনুক ফিরে যাবে জলে।

পাতা ঝরার মরশুম পেরিয়ে

পৃথিবীর বুকে বসন্ত নামবে।

মৃত্যু ভয়ে কম্পমান ধরা

নতুন করে শুনবে হৃদয়ের গান।

আবার আসবে নতুন সকাল

যেদিন সূর্য থাকবে মধ্য গগনে

তুমি আমি দুই মেরুর প্রান্তে

মাথা উঁচু করে দেখব

বরফ গলছে--- 



Rate this content
Log in

Similar bengali poem from Abstract