STORYMIRROR

Supratik Sen

Fantasy

3  

Supratik Sen

Fantasy

পরমাত্মা

পরমাত্মা

1 min
860


আমার দেহ যখন হবে শব

ঘুচবে সব শব্দ, কলরব, 

না-বলা ব্যথার আর্তনাদ যত

মন-যন্ত্রের যন্ত্রনা আর খত

অসাড় হয়ে পুড়ে যখন, 

হাঁড়ির ভিতর হাড়গুলো সব

নাড়ির সাথে থাকবে হয়ে ছাই

হে বন্ধু, তখন এসো আলো হয়ে

আমার অস্থি ভাসিয়ে দিতে, 

আমায় সাথে নিয়ে যেতে

আমার প্রিয় পরমাত্মা ভাই। 


Rate this content
Log in

Similar bengali poem from Fantasy