Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Anindya Biswas

Romance Others

3  

Anindya Biswas

Romance Others

প্রেমের পলাশ

প্রেমের পলাশ

1 min
89


বলছি

এমন মনমুগ্ধকর দৃষ্টিতে তাকিও না;

আমার হৃদয়পটে প্রেমের বন্যা বয়ে যায়,


এই যে বলছি শুনছো

এমন চোখধাঁধনো শাড়িতে পোজ দিও না;

তখন তোমায় দেখলে ফেরারী মন ঠিকানা খুঁজতে চাই,


বলছি মাইরি

এমন কাজলকালো নয়নে নজর ফিরিও না;

এই অন্ধচোখ; তোমার চোখে দৃষ্টি খুঁজে পায়,


জানো এমনভাবে

হাতে হাত রেখে জীবনানন্দের বনলতা হয়ে পাশে বসনা;

এই মন; এই শরীর; চিরদিন তোমার হতে চায়।



Rate this content
Log in