Recitation by G. Nayak

Comedy Romance

1  

Recitation by G. Nayak

Comedy Romance

প্রেম পার্থক্য

প্রেম পার্থক্য

1 min
450



পাগলী, তুই ছিলি আমার, থাকবি চিরকাল,

আলিঙ্গন দিন দিয়ে হবে রোজ মোদের সকাল।

প্রতি আলিঙ্গনে প্রেম হয় মাখো মাখো,

মনটি ভরে ওষ্ঠ সুধা নেব রোজ লাখো।

স্নানের পরে রোজই বাগান থেকে তুলে,

লাল গোলাপ গুঁজে দেব তোর ভিজে চুলে।

সাতপাকে প্রমিস করে হয়েছি তো একাকার,

পেয়েই তো গেছিস তুই টেডি উপহার।

এ প্রেম নয় তাসের ঘর, ভাঙবে ঠুনকো ঝড়ে,

ব্রেকআপ আজ ফ্যাশন - এক ছাড়ে অন্যটা ধরে।

প্রেম যেন ছেঁড়া কাপড় বদলে নিলেই হয়,

মন দেয়া নেয়া পরে, স্পর্শ আগে চায়।

ভালোলাগা - ভালোবাসা মিলে মিশে এক সব,

মনের ঘরে কড়া নাড়া - নয় ওয়ান্টেড জব।

পঞ্জিকা দেখতে হয় এখন ভালোবাসতে গেলে,

প্রেম হয়না জমে ক্ষীর ভ্যালেন্টাইনস না এলে।


Rate this content
Log in