Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Doyel Kar

Romance Others

4  

Doyel Kar

Romance Others

প্রেম আলাপ

প্রেম আলাপ

1 min
7


বৃষ্টি পড়ে টাপুর টুপুর

আমার মনে বাজছে নুপুর

দেখেছি কাল কলতলায় ।

কলসি নিয়ে চলছে কায়ায়

কেশবতীর পড়েছি মায়ায়

রয়েছো মনের আঙিনায়।

হাঁটছো তুমি নৃত্য করে

দেখছি তোমায় প্রাণ ভরে

ফেলেছ ছাপ মনের কোণে ।

আজকে তো প্রেম দিবস

ভয় ছেড়ে করব সাহস

বলব তোমায় সব কথা।

ভাবছি আমি করব দেখা

বলবো আমি মনের কথা

আজকের সন্ধ্যায় ।

আজকে আমি করব আলাপ

নিয়ে যাব হাতে গোলাপ

আজকে আমাদের প্রেম আলাপ।।


Rate this content
Log in

Similar bengali poem from Romance