Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Doyel Kar

Abstract Fantasy Others

3  

Doyel Kar

Abstract Fantasy Others

ছলনা

ছলনা

1 min
194


এটা প্রেম ছিল নাকি ছলনা??

তুমি নিজেই এসেছিলে,

বলেছিলে ভালবাসি প্রিয়ে।

আর এখন?? তুমি তো আমায় চেনোই না!!!

এটা প্রেম ছিল নাকি ছলনা???

মনে পড়ে সেই প্রথম দিনের কথা...

এসেছিলে তুমি গোলাপ হাতে

রেখেছিলে হাত আমার হাতে

বলেছিলে ভালবাসি তোমাকে ।

আর এখন??? তুমি তো আমায় চেনোই না!!

এটা প্রেম ছিল নাকি ছলনা??

খুব ভালোবেসেছিলাম ,

তোমার জন্য সবকিছু ছেড়ে ছিলাম ,

ধরেছিলাম তোমার শূন্য হাত ।

করেছিলাম তোমায় অন্ধবিশ্বাস

তখন ভাবিনি কিছুই তোমায় ছাড়া ।

বেশ যেতে ছিল দিন

দেখেছিলাম কত স্বপ্ন রঙিন

হঠাৎ এল কালবৈশাখীর হাওয়া ...

ভেঙে গেল মোর সব স্বপ্ন

ছিন্নভিন্ন করে দিল মোর হৃদয় ।

যখন আমি দেখেছিলাম তোমায়

গোপনেতে ছিলে তুমি কালনাগিনীর মায়ায় ।

তাহলে কি সব ছিল মিথ্যা?? সব ছিল ছলনা ??

উত্তর দাও প্রিয় উত্তর দাও??

চুপ করে থেকো না!!

তুমি বললে ভালোবাসতাম........

তবে এখন??

তুমি তো আমায় চেনোই না!!!

এটা প্রেম নয়, ছিল শুধু ছলনা।।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract