Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

শিপ্রা চক্রবর্তী

Romance Others

3  

শিপ্রা চক্রবর্তী

Romance Others

প্রেম আগুন

প্রেম আগুন

1 min
186



প্রেম আগুনে পুড়ে আমি পার

করছি কত বিনিদ্র রজনী,

তোমার আসার অপেক্ষায় আমি

এখনও দিন গুনি।

জানি আমার অপেক্ষার হবেনা

কোনদিনও অবসান!

গড়ে উঠবেনা আমাদের আনন্দ,

খুশিতে ঘেরা প্রণয় বিতান।

কষ্টেরা দলাপাকিয়ে আজ আমার

কথাকে করেছে রুদ্ধ,

ঝড়েনা আর চোখের জল তারা

শুকিয়ে হয়েছে শুষ্ক।

মনের গভীরে সৃষ্টি হয়েছে এক

অজানা গভীর ক্ষত,

চুঁয়ে চুঁয়ে রক্তক্ষরন হয়ে চলেছে

সেথা অবিরত।

মন আয়নার কাঁচ আজ হয়েছে ঝাপসা

আর ধরা পড়েনা নিজের

সুন্দর প্রতিছবি,

জানিনা কষ্টের বেড়াজাল ছিন্ন করে

আবার কবে উঠবে মনের আকাশে

উজ্বল রবি।

এখন নিজেকে নিজের লাগে বড্ড

অচেনা, মন তোমায় থাকে ঘিরে,

আমার আমি যেন হারিয়ে গেছি

তোমার অস্তিত্বের ভীড়ে।

গগন ভেদি চিৎকার করে প্রশ্ন করতে

ইচ্ছে করে এখন!

কিন্তু কি হবে প্রশ্ন করে তার উত্তর

জানা আছে যখন!

ভুল আমারই ছিল প্রেম আগুনের

পিছনে করেছি ধাওয়া,

তীব্র দহন সহ‍্য তো করতেই হবে অত

সহজে কি যায় সবকিছু পাওয়া।

মন বড়ই অবুঝ না পাওয়া

কে চায় পেতে,

তাই বিনিদ্র রজনী পার করে চলেছি

আজও তোমার ফেরার অপেক্ষাতে।



Rate this content
Log in