Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Madhuri Sahana

Fantasy

3  

Madhuri Sahana

Fantasy

ফুলদানি

ফুলদানি

1 min
499


একটা নক্সা করা সাদা ফুলদানিতে  

রংবেরঙে সাজিয়েছি কিছু ফুল ; 

করমচা লাল রঙে রঙিন তীব্র বাসনা ।

গাঢ় নীল রঙে নীলাভ ঈর্শা ।

বাসন্তী হলুদে খুশি ঝলমলিয়ে ফুটেছে ।

পাওয়া গুলো শ্যাওলা সবুজ । 

কেন ?

তবে কি " যাহা পাই তাহা ভুল করে চাই " ?


ভ্রমর আসে গান শোনাবো বলে ,

ফুলেরা লুকোচুরি খেলতে বায়না ধরে ;

লাল নীল হলুদ সবুজ লুকোচুরি খেলা করে

ভ্রমরের সাথে ।

পরাগ মিলন হয় ; গর্ভ সঞ্চার হয় না ।

বাসী ফুল বৃন্ত থেকে ঝরে পরে ।

একটা নক্সা করা সাদা ফুলদানিতে

রংবেরঙে সাজিয়েছি কিছু ফুল ।।


Rate this content
Log in

Similar bengali poem from Fantasy