Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Utso Bhattacharyya

Abstract Romance

5.0  

Utso Bhattacharyya

Abstract Romance

ফিরে দেখা

ফিরে দেখা

1 min
3.0K


                            

            ফিরে দেখা সেই যে

                       সোনার দিনগুলি,

            একমুখী সময়ের অভিঘাতে

                       আজ তারা অতীত৷

             রয়ে গেছে শুধু স্মৃতিটুকু হয়ে,

                       কত না ভাবাবেগের ঘাত-প্রতিঘাত সয়ে!

             যতই মন চায় না কেনো

                        আর তাকে যাবে না তো ছোঁয়া,

              জ্বলে গেছে হুতাশন, ফেলে গেছে কিছু ছাই

                         আর কিছু বিবর্ণ ধোঁয়া৷

              তবু আজও পড়লে মনে

                         সে মধুর স্মৃতি,

              ওষ্ঠ প্রান্তে ফুটে ওঠে 

                          মৃদু এক হাসি৷

              অতীতচারী হয়ে ওঠে 

                          তখন যে মন,

              ফিরে পাওয়ার সে অভিযান

                           স্মৃতির গুপ্তধন!



Rate this content
Log in

Similar bengali poem from Abstract