Atanu Ganguly

Fantasy

2  

Atanu Ganguly

Fantasy

ফেলে আসা

ফেলে আসা

1 min
302


তুমি বুঝতে পারোনি কেন আমি তোমার কাছে যেতাম, 

এইটুকু আশা শুধু বুকে গোপনে রাখতাম. 

"ভালোবাসি তোমায়" নাকি "তোমায় বাসি ভালো" বলতাম? 

কোনটা বললে খুব সহজেই তোমায় পেতাম.


আমি রোজ তাকিয়ে থেকেছি, কবে তুমি বুঝবে-

আমার চোখের তাঁরায় নিজেকে খুঁজবে.

আমরাই আদরে নব রূপে তুমি সাজবে,

সব বাঁধা ভুলে আশাভরি সুরে বাজবে.


আমার ও বুঝতে কেটে গেলো কত দিন,

"ভালোবাসি তোমায়" নাকি "তোমায় বাসি ভালো" হবে না ক্ষীণ.

কোথায় খুঁজি সেই মেঘ পিওন,

আমার সব চিঠি সে করেছে গোপন.


চিৎকার করে বলতাম "তুমি কি আমার হবে?"

ফিরে পেলে আজও বলতাম "তুমি আমারি রবে."


Rate this content
Log in