Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Abstract

1  

AYAN DEY

Abstract

পৌরুষবাদ

পৌরুষবাদ

1 min
639


ছেলেটার ভুল ছিলো ... ছিলো ;

জন্মদিনে প্রেমিকাকে কিছু দামী গিফট করেনি,

নিদেনপক্ষে গাড়িটা এনে লং ড্রাইভ , তাও নয় 

কারণ সে বাবার গাড়িতে ফুটুনি মারে না ।

ফ্লাওয়ার বোকে এনে দিলে

মেয়েটি দূরে ছুঁড়ে ফেলে ।

থাপ্পর কষায় এক ছেলেটিকে ,

ছেলেটি বলে " ক্ষমা কর , ভালো গিফট আনবো । "

" আগে কান ধরে ওঠবোস কর । "

" আচ্ছা করছি " ...

আচ্ছা এটা কি প্রেম ?

নাকি যেটা বলতে পারছেন না 

বা যেটা ছেলের ক্ষেত্রে বলা চলে না 

সেই শ্লীলতাহানি হলো ছেলেটির ...

অ্যাল পৌরুষবাদ বলে কিছু হ​য় না , না ?


Rate this content
Log in