Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

বিকাশ দাস

Classics Abstract

3  

বিকাশ দাস

Classics Abstract

পাথর কুসুম

পাথর কুসুম

1 min
792


তুমি পাথর চিরে 

এক নিটোল নারীর কথা ভাবছো 

শব্দের প্রবাহ তোমাকে দিয়েছিলো কিছু গোপন কবিতা ।

ফুলের আঘাতে পাথরকে বলেছিলে

তুমি পবিত্র হও 

দৃষ্টি নন্দন গঙ্গার রূপ নিয়ে ধরনীর বুকে নেমে এসো ।

তৃপ্তি বিধানে মলিন মাটি হোক আরো পাক।

 

তুমি পাথর ভেঙ্গে

এক সব হারানো সন্ন্যাসীর কথা ভাবো 

উত্সঙ্গ কামনাবৃত তোমার শব্দের ভগ্নাংশে।


Rate this content
Log in