Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Abanti Pal

Tragedy Crime Inspirational

3  

Abanti Pal

Tragedy Crime Inspirational

ন্যায়বিচার

ন্যায়বিচার

1 min
226


দেশের বিধান জ্বলছে দাউদাউ করে

আর কত? কত আর দেখবে নীরবে?

যেই দেশমাতাকে পূজো, করো প্রনাম চরণে

তার চিন্ময়ীকেই এতো অসম্মান মনোগহনে?

প্রান আজ স্তব্ধ, এ নৃশংসতা চূড়ান্ত

আসে কোথা থেকে এই আসুরিক বাড়বাড়ন্ত? 

সত্ত্বা আজ অগ্নিকুন্ড, ভীষণ ছাড়খার... 

বাতাস আজ ভারী, বয়ে চলে হাহাকার, 

জেনে রাখো মানুষ - দিন কমছে তোমার;

বড়ই অপ্রিয় তুমি, ছাড়ো ধরণী এইবার!!!


Rate this content
Log in