Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Mr. SANDIPAN SAHA(Writer)

Tragedy Crime Inspirational

4.3  

Mr. SANDIPAN SAHA(Writer)

Tragedy Crime Inspirational

"নারী"-সন্দীপন সাহা

"নারী"-সন্দীপন সাহা

1 min
239



 কেন রে তুই সাহসী। এত তাপ?

 নারী হয়ে জন্মানাে কী এতই বড় পাপ?

          রাস্তা-ঘাটে স্কুল-কলেজে

 হচ্ছিস কেন ইভটিজিং-এর শিকার ?

 রুখতে হবে তােকেই রে মেয়ে

          এই মানসিক বিকার

 পণ প্রথা আর নির্যাতনের

          করবি মােকাবিলা

 পরাধীনতার শিকল-ছিঁড়ে

          পরবি-জয়ের মালা

 রণং দেহি রূপে রে তুই

           করবি অসুর বিনাশ

 প্রতিবাদের প্রবল ঝড়ে 

           শত্রুদের কর নাশ

 এগিয়ে যা বীরাঙ্গনা তুই -

           ভুলে সকল গ্লানি

  সােনালী রােদে সুখের বাতাস

           নিশ্চই আসবে জানি।।

       

        


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy