Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Md Bakibillah

Abstract

5.0  

Md Bakibillah

Abstract

মুক্ত জীবন :::

মুক্ত জীবন :::

1 min
939



বন্ধ দেওয়াল ফ্লাট বাড়ি

একলা মানুষ, দিন কাটেনা,

সঙ্গ দেওয়ার সঙ্গী কোথায়?

দেখেও না কেও অসুস্থতায় !

মনের সাথে যুদ্ধ করে-

জীবন বাঁচার অর্থ হারায়,

এমন অনেক বৃদ্ধ বৃদ্ধার

বৃদ্ধাশ্রম ই ঠিকানা হয় ---!!


বৃদ্ধাশ্রমের দুঃখ-কথা,

শুনেছ তো বহুবার ---

ওই দেয়ালের মাঝেও আছে

সুখ-কাহিনী অপার ....!!


আশ্রমের ঐ দঙ্গলেতে

মুক্ত জীবন বিহঙ্গ ----

আবার বাঁচার স্বপ্ন বোনে ,

অশতিপর বৃদ্ধ ও ----

আপন অনেকে, রক্তেতে নয়,

তবুও আপন তারা অন্তরে --

দিন কেটে যায় হেসে খেলে,

হঠাৎ করেই যেন

সকাল মেশে সন্ধ্যেতে -!!


Rate this content
Log in