Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Joydeep Chakrabortty

Abstract Tragedy Others

4.4  

Joydeep Chakrabortty

Abstract Tragedy Others

মুখোশ

মুখোশ

1 min
296


কুয়াশার চাদর জড়িয়ে হাজির শ্বাপদের দল।

নকল মুখের বন্যতা, 

ধক ধকে চোখের চাওনিতে।

বিভ্রান্ত উত্তুরে হাওয়া -

কড়া নাড়ে রুদ্ধ দরজায়।

ততক্ষনে হামলে পড়েছে দানবের দল।

লিঙ্গ বৈষম্যের পরোয়া না করে,

রক্তাক্ত নখরে ফালাফালা -

রাত্রির শরীর।

এ সব কিছু আমার দেখা।

লুকিয়ে, গাছের আড়াল থেকে।

লোভ আর কাপুরুষতার জালে মুড়ে -

হাঁটতে থাকি উল্টো পথে।

হটাৎ পায়ে ঠেকে -

শিশির ভেজা মুখোশ।

বেশ মানিয়ে যায় আমার মুখে।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract