Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sourya Chatterjee

Romance Inspirational

3.5  

Sourya Chatterjee

Romance Inspirational

মোহর

মোহর

1 min
218


মোহর, টেলিগ্রামের তার বেয়ে

তোমার ভেজা চুলের গন্ধ ভেসে আসে।

আমি সেই গন্ধ ভাগ করে দেই

শালুক ফুলেদের মধ্যে।

গ্রামোফোনে ভেসে ওঠে সুরেলা ধ্বনি।


করোনা স্তব্ধ করেছে বাস্তব, রেখে দিয়েছে কল্পনা।


মোহর, যখন দার্জিলিং যাব,

বিয়ের আগে হোক বা পরে,

ম্যালে বসে তোমায় প্রপোজ করব

তোমার পছন্দের লাল গোলাপ দিয়ে।

তুমি পরে থাকবে সেই সাদা শাড়িটা।


করোনা স্তব্ধ করেছে বাস্তব, জাগিয়ে তুলেছে স্বপ্ন।


টেলিগ্রামের তারে কান পেতে 

নুপুরের আওয়াজ শুনছি মোহর।

তুমি নাচ করছো!

তাই না মোহর!

তোমার নাচতে ইচ্ছে করছে!


করোনা স্তব্ধ করেছে বাস্তব, ফিরিয়ে এনেছে ইচ্ছে।


আমরা পারব মোহর,

আমরা লড়ব।

আমরা জিতব মোহর।

জিতব আমরা।

জিতব আমরা ঠিকই।


করোনা স্তব্ধ করেছে বাস্তব, জাগিয়ে তুলেছে আশা।


আমরা এখন ছোট্ট শুয়োপোকাদের মতন

গাছের পাতা খেয়ে খেয়ে বেড়াই,

বেশি দূরে গেলেই বিপদ।

তবে খুব তাড়াতাড়ি আবার প্রজাপতি হব

আবার ডানা মেলে উড়বো মোহর।


Rate this content
Log in