Shilpi Dutta

Classics

2  

Shilpi Dutta

Classics

মন তুই

মন তুই

1 min
546


মন, তুইতো আগুন না হয়ে জলও হতে পারতিস?যন্ত্রণাদের ভালো না বেসে, সুখকে ভালোবাসতে পারতিস?

কিন্তু তুই যে বড় অভিমানী, বড়ই অবুঝতাইতো জোর করে যন্ত্রণাদের ডানা কেটে,

বন্ধ করেছিস মনের ঘরে।

নিজের আগুনে নিজেকেই দগ্ধ করেছিস বারবার।

সব আবেগ, অনুভূতি আর প্রত্যাশাকে বিসর্জন দিয়ে,বুকে পাষাণ চাপা দিয়ে বেঁচে রয়েছিস অহল্যার মতো,

জানিনা কার অপেক্ষায়।


Rate this content
Log in

Similar bengali poem from Classics