Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Md Bakibillah

Abstract

4.8  

Md Bakibillah

Abstract

মহীয়সী ::

মহীয়সী ::

1 min
431


নারী তোমাকে যারা "অবলা" বলে

তারা কি জানে না? 

তোমার সক্ষমতা ?

এক কণা বীর্য পেলেই

তুমিতো সৃষ্টি করে ফেলো  

একটা তরতাজা প্রাণ !

শৈশব লালনে অদ্বিতীয়া তুমি,

 ধৈর্যের আধার ও স্নেহময়ী অপার --!!


সৃষ্টির আদি থেকে

যুগে যুগে কালে কালে

লেখা হয়েছে তোমার জয়গাথা ,

কখনো যুদ্ধে আবার 

কখনো বা ভালোবাসায় ----


আর তাইতো তুমি পূজিত হও

কখনো মাতা রূপে

 কখনো বা শক্তির আরাধনায় ---


Rate this content
Log in

Similar bengali poem from Abstract