Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Classics

3  

AYAN DEY

Classics

খবরবাজার

খবরবাজার

1 min
472


ব্যোমকেশ তুমি ভালোই করতে

কাগজ প​ড়তে

কিন্তু খবর প​ড়তে না ;

প​ড়ার মতো খবরগুলোয় কিচ্ছু থাকে না ।

গদগদ কিছু মশলামুড়ি

মেখে রাখা যেন ,

যেন কষে রাখা হয় পাতায় ;

কুটিল - জটিল বিষ​য়গুলো থাকে না মাথায় ।


তবে কি তুমি সিধু জ্যাঠা

তাকে কি গেছো ভুলে

দিয়েছো পুরো বাদ ?

উনি তো কাগজ টুকরো কাটতেন নিখাদ !


মনে আমার দ্বন্দ্ব হলো ,

ব্যারাম হলো প্রাণের ,

আমার এই মনের ;

নাকি ভাবনাগুলোই ঠেকছে বড়ো খেলো ?


Rate this content
Log in

Similar bengali poem from Classics