Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Saibal Ray

Classics Inspirational Others

4.0  

Saibal Ray

Classics Inspirational Others

কবিতা

কবিতা

1 min
207


আয় কবিতা ফিরে আমার একলা হাত ধরে। 

মৃত্যু ডাকে এখন তখন মন পড়ে রয় জ্বরে। 

অসীম সাহস চুপসে গেছে মহাকালের ডাকে। 

জীবন আজ শংকিত মহামারীর পাঁকে। 

একলা মন একলা ঘরে এমনি বসে রয়। 

সকাল বিকেল খবরে বয় নিখাদ মৃত্যুভয়। 

দেখে নে চাঁদ দেখে নে তারা অসীম মহাকাশে। 

এই প্রাণ আর কতক্ষণ সৃষ্টির বিলাসে? 

ফুলের ঘ্রাণ নিতে নিতে একলা যাব হেঁটে। 

মরণ এখন যখন তখন, নিয়ম যায় ঘেটে। 

তবু বাঁশিওয়ালা সুর ভাঁজে, কবিতা ফিরে আসে। 

একলা মন মহাকাশে ঝিলমিলিয়ে ভাসে।        


Rate this content
Log in

Similar bengali poem from Classics