Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Nurul Hoque

Tragedy

4.4  

Nurul Hoque

Tragedy

কবিকে রক্তাক্ত করে দাও

কবিকে রক্তাক্ত করে দাও

1 min
2.2K


কবিকে রক্তাক্ত করে দাও

উপহাসের সেরা তীর ছুড়ে 

ছিন্নভিন্ন করে দাও হৃদপিণ্ড 

কবির দেহ থেকে নির্গত রক্তধারায় 

যদি মুছে যায় অন্যায় 

মুমূর্ষু মানবতা যদি খুজেঁ পায় সজিবতা

ক্ষতি কি রক্তাক্ত করে দাও


কবির শোণিতে যদি ঘাতকের 

সর্বাংগ আকন্ঠ নিমগ্ন হয়

পুতিগন্ধময় কৃষ্ণ গহবরে

প্রকম্পিত হাত থেকে যদি

ঝরে যায় সন্ত্রাসের বিষাক্ত ছোরা

ক্ষতি কি রক্তাক্ত করে দাও


Rate this content
Log in