Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

শিপ্রা চক্রবর্তী

Romance Others

3  

শিপ্রা চক্রবর্তী

Romance Others

ঝরাপাতা

ঝরাপাতা

1 min
402



মন আজ উদাসীনতার

কারাগারে বন্ধ ,

সঠিক পথের সন্ধান না

পেয়ে হচ্ছে দিকভ্রান্ত,

বারবার ফিরে যাচ্ছে ফেলে

আসা স্মৃতির ভীড়ে,

মন খারাপের ঢেউ

হৃদয়ে পড়ছে প্রবল বেগে আছড়ে,

ভেসে যাচ্ছে মন উত্তাল জোয়ারে,

জানিনা নিজেকে বাঁচাবে কোন কিনারে।

মন আকাশে আজ ছেয়ে আছে

অর্ধচন্দ্রের ক্ষীন আলো,

একাকিত্বের কঠিন জাল_

মনে ছড়িয়ে রেখেছে চাদর

বিষন্নতায় ঘেরা ঘন কালো,

মুক্ত হতে চাই মন এই বেড়াজাল থেকে,

কিন্তু হতে পারেনা তলিয়ে

যায় আরও অতল গভীরে।

মনের দক্ষিনা জানলা

দিয়ে আর আসেনা সোনালী রোদ্দুর,

মন আর গুনগুনিয়ে ওঠেনা

মিষ্টি মধুর গানের সুর,

মন আয়নার কাঁচ আজ

হয়েছে বড্ড ঝাপসা,

ঠোঁটের কোনে হাসি হারিয়ে

মন আজ হয়েছে বসন্তের ঝরাপাতা।





Rate this content
Log in

Similar bengali poem from Romance